1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

নীলফামারীতে পুত্রের হাতে পুতা খুন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলায় ছেলের কোদালের কোপে আব্দুল আজিজ(৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার(২৮ নভেম্বর) সকাল ৯ টার দিকে উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের উত্তর সোনাখুলী মিলনপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল আজিজ ওই এলাকার মৃত পহাদ্দির ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার সকালে নিহত আজিজের সাথে তার বড় ছেলে নুর ইসলামের বাড়ির পশ্চিম উত্তর পার্শ্বে ভূট্টা লাগানোর জমিতে মারামারি সৃষ্টি হয়। একপর্যায়ে নুর ইসলাম হাতে থাকা কোদাল দিয়ে তার বাবা আব্দুল আজিজের মাথায় কোপ দেন। সেই কোপে আব্দুল আজিজ গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে রক্তক্ষরণ শুরু হয়। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি।

ডিমলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ রায় বলেন, ঘটনার পর থেকে নিহতের ছেলে নুর ইসলাম পালিয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park