1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

শ্রীপুরে ইঁদুর মারার বিষ পানে স্কুল ছাএের মৃত্যু 

  • আপডেট সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬২ বার পঠিত
সাইফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর জেলার শ্রীপুরে এক বাড়ির কক্ষে ইঁদুর মারার বিষ রাখা ছিল। স্বজনদের দাবি, সেই বিষ পান করেছিল স্কুলছাত্র সুমন (১৬) শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রের মৃত্যু হয়েছে। এর আগে গতকাল শুক্রবার বিকেলে ওই বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়ে সুমন।

জানাগেছে, সুমন মিয়া জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাঘারচর গ্রামের মুদিদোকানি মোঃরানা মিয়ার ছেলে। তার বাবা শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের সবুজ খানের মার্কেটে মুদি দোকান পরিচালনা করেন। সে তার বাবার সঙ্গে থেকে স্থানীয় হাজি ছোট কলিম স্কুল অ্যান্ড কলেজে দশম শ্রেণিতে পড়াশোনা করত।
স্কুলছাত্রের বাবা রানা মিয়া ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দৈনিক অপরাধ তল্লাশিকে বলেন, গতকাল শুক্রবার বিকেলে তিনি দোকানে ছিলেন। তখন বাসায় কেবল সুমন ছিল। তিনি বাড়ি ফিরে দেখেন সুমনের মুখ থেকে লালা বের হচ্ছে। ঘরে থাকা ইঁদুর মারার বিষ খেয়ে ছেলে অসুস্থ হয়ে পড়েছে বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রানা মিয়া আরও বলেন, ‘কী কারণে সুমন বিষপান করল, এ বিষয়ে আমরা কিছু জানতে পারি নাই।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক জাকিরুল ইসলাম বলেন, বিষক্রিয়ায় ওই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হবে।
মাওনা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য মোঃ শামীম মৃধা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
হাজি ছোট কলিম স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক আব্দুল হান্নান সজল দৈনিক অপরাধ তল্লাশি কে বলেন, নিহত স্কুলছাত্র সুমন ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, এ ব্যাপারে নিহতের স্বজনেরা এখনো পুলিশকে অবহিত করেনি। খোঁজ নেওয়া হচ্ছে।যদি স্বজনেরা আসে তাহলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park