1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

সিরাজগঞ্জে কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানে আগুন

  • আপডেট সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জে কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানে আগুন বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা নবম দফা অবরোধের প্রথম দিন রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করতোয়া পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

(৩’ই ডিসেম্বর ২০২৩) রবিবার রাত পৌনে ১০:টার দিকে পাবনা-বগুড়া মহাসড়কের নবগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, খবর পেয়ে উল্লাপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে এতে হতাহতের ঘটনা না ঘটলেও কাভার্ড ভ্যানটির সামনের কেবিন ও ভেতরে থাকা কিছু মালামাল পুড়ে গেছে।

উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার অমৃত কুমার সূত্রধর বলেন, কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যান পাবনার কাশিনাথপুর থেকে বগুড়া যাচ্ছিল।
কাভার্ড ভ্যানটি উল্লাপাড়ায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত আগুন দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়, পরে পুলিশ সদস্যদের উপস্থিতিতে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ আনেএবং গাড়ির ভেতরে থাকা অবশিষ্ট মালামাল উদ্ধার করে।

তিনি আরও বলেন, অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসলেও ভ্যানটির সামনের কেবিন ও ভেতরে থাকা হোমিওপ্যাথি ওষুধের কিছু প্লাস্টিক সামগ্রী পুড়ে গেছে, তবে আগুনে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park