1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

অভয়নগরে ভৈরব নদে ৮২০ টন কয়লা বোঝাই কার্গো ডুবি

  • আপডেট সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ১২০ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগর উপজেলায় ভৈরব নদে ৮শ ২০ মেট্রিক টন কয়লা বোঝাই কার্গো জাহাজ ডুবে গেছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার সময়ে শ্রীধরপুর ইউনিয়নের দেয়াপাড়া সংলগ্ন সরদার মিলের এলাকায় ভৈরব নদে এমভি আব্দুর রাজ্জাক নামের একটি কার্গো জাহাজটি ডুবে যায়।

কার্গোর মাস্টার মুরাদ হোসেন জানান, ইন্দোনেশিয়া থেকে আমদানি করা ৮২০ মেট্রিক টন কয়লা বোঝাই কার্গো জাহাজটি নওয়াপাড়া নৌ বন্দরে নোঙর করতে না পেরে দেয়াপাড়া এলাকায় নোঙর করা হয়। শুক্রবার সন্ধ্যার পর হঠাৎ করে জাহাজের তলদেশ ফেটে পানি ঢুকতে থাকে। মুহূর্তের মধ্যেই জাহাজটি ডুবে যায়। জাহাজের কয়লা আনলোড করার জন্য চেষ্টা অব্যাহত আছে। নৌ চলাচল স্বাভাবিক আছে। ক্ষয়ক্ষতির পরিমাণ মালামাল আনলোড হওয়ার পরে জানা যাবে। কী কারণে জাহাজের তলদেশ ফেটে গেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

 

মেসার্স শেখ ব্রাদার্স পরিচালক হাফিজুর রহমান বাবুল বলেন, গত ০৯ ডিসেম্বর ৮২০ টন কয়লা নিয়ে হাড়বাড়িয়া ঘাট ২ মোংলা বন্দর থেকে এমভি আব্দুর রাজ্জাক কার্গো করে নওয়াপাড়া ৫ নং শ্রীধরপুর ইউনিয়নের দক্ষিণ দেয়াপাড়া সরদার মিলস্ ঘাটে গত ১১ ডিসেম্বর এসে কয়লা খালাসের অপেক্ষায় অবস্থানরত ১৫ ডিসেম্বর সন্ধ্যা ৬ টার সময়ে জাহাজের তলা ছিদ্র হয়ে জাহাজটি আংশিক ডুবে যায়। জাহাজ ডুবিতে অনেক টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park