1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

মানব সেবিকা যখন দেবীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার

  • আপডেট সময় : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৯০ বার পঠিত

লালন সরকার,বিশেষ প্রতিনিধিঃ

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার, আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী।উত্তরবঙ্গের অক্সফোর্ড নামক বিদ্যাপীঠ কারমাইকেলের সবুজ চত্বর থেকে বেড়ে ওঠা ছাত্রলীগের ইতিহাস বিভাগের সহ-সভাপতির দায়িত্ব পালন করা পরিচিত মুখ, দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদিকা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন।

গ্রাম্য নারীদের কলসি মার্কা নিয়ে ভোট করেন রিতু আক্তার (২০১৯ সালে ) দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে, বিপুল ভোটে নির্বাচিত হন রিতু আক্তার।

নির্বাচিত হওয়ার পরে বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কার্যক্রম দেখে বাংলাদেশ মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বভার অর্পণ করা হয়।

জনগণের ভোটে জয় হওয়ার পর থেকেই গরিব-দুঃখী মেহনতী মানুষের পাশে থাকে রিতু আক্তার। দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অসহায় রোগীদের সাথে গড়ে তোলেন মধুর সম্পর্ক। খোঁজখবর রাখেন ডাক্তারদের সাথে।

বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে যুক্ত রয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার। মুমূর্ষ রোগীদের রক্তদানের সেবা দেওয়াই তার মুখ্য লক্ষ্য হয়ে দাঁড়ায়।

যুবসমাজ রিতু আক্তারের এমন ভালো কার্যক্রম দেখে আগ্রহী হয়ে যান। তার সাথে কাজ করার জন্য ছুটে আসেন। বিভিন্ন সুপারিশ নিয়ে সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করেন রিতু আক্তার।

আওয়ামী লীগের বিভিন্ন সভায় উপস্থাপনা করে রিতু আক্তার মধুর কন্ঠে মানুষকে বুঝিয়ে দেন বাংলাদেশের উন্নয়নমূলক নানা তথ্য। জনগণকে আগ্রহী করেন আওয়ামীলীগে ভোট দেওয়ার জন্য। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে কাজ করে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ রূপান্তরে।

দেবীগঞ্জ উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান এক সাক্ষাৎকারে জানায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের সকল পরিকল্পনা বাস্তবায়নের যুগ উপযোগী সারথি হতে চাই। আমার নির্বাচনী এলাকার সংসদ সদস্য এবং মাননীয় রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন মহোদয়ের নির্দেশে নারীদেরকে বিভিন্ন প্রশিক্ষণের আওতায় এনে সচেতনতা বৃদ্ধি করা ও সমাজের গরিব, দুস্থ, অসহায়, নিপীড়িত মানুষের পাশে থাকার চেষ্টা অব্যাহত রাখবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park