1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

বিএনপি-জামায়াতের আমলে হত্যার বিচার হতো না: আইনমন্ত্রী

  • আপডেট সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ১০৫ বার পঠিত

এস এম আকাশ,বিশেষ প্রতিনিধিঃ

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বাংলাদেশে এমন একটি সংস্কৃতির জন্ম দিয়েছিল বিএনপি-জামায়াতের আমলে কোনো হত্যার বিচার হতো না।

বুধবার দুপুর সোয়া ১২টার দিকে মন্ত্রী তার নিজ নির্বাচনি এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের কসবার বাদৈর ঈদগাহ মাঠে এক সভায় এ কথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আমরা ভয় পেতাম কারণ আপনি বা আমাকে হত্যা করা হলে আমাদের ছেলে মেয়েরা বিচার পাবে না। আমরা জানি আমাদের জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করা হয়েছে, তার বিচার আমরা পাইনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেওয়া উচিত। কারণ তিনি সরকার গঠন করে প্রথম যে কাজটি করেছেন, এই বিচারগুলি তিনি শেষ করেছেন। এর মাধ্যমে তিনি তার মা-বাবা, ভাই বা পরিজনের হত্যার বিচার পেয়েছেন তাই শুধু নয়, সারা বাংলাদেশের মানুষকে আশ্বস্ত করেছেন তাদের প্রতি অন্যায় হলেও বিচার পাবেন। আজকে বাংলাদেশের যে কোনো নাগরিকের প্রতি অন্যায় হলে সেই বিচার হয়।

এ সময় কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া ও পৌর মেয়র গোলাম হাক্কানি, বিনাউটি ইউনিয়নের চেয়ারম্যান বেদন খানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী উপজেলার তিনলাখ পীর এলাকায় একটি পথসভা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park