1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

রংপুর ৩ আসনে জিএম কাদের বিজয়ী

  • আপডেট সময় : রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪
  • ১০৬ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ

রংপুর-৩ (সদর ও সিটি কর্পোরেশন) আসনে জাতীয় পার্টির প্রার্থী ও দলটির চেয়ারম্যান জিএম কাদের বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছে। তিনি লাঙল প্রতীকে ৮১ হাজার ৮৬১ ভোট পান । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আনোয়ারা ইসলাম রানী ঈগল প্রতীকে ২৩ হাজার ৩২৬ ভোট পান।

রোববার রাতে রংপুরের জেলা প্রশাসকের হলরুমে রংপুর সদর উপজেলা ও সিটি কর্পোরেশনের আংশিক এলাকার ১৭৫টি ভোট কেন্দ্র ভোট গ্রহণ শেষে এই ফলাফল ঘোষণা করেছেন রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান।

 

এছাড়াও জাসদের শহিদুল ইসলাম মশাল প্রতীকে ২৩১৮ ভোট, ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপির শফিউল আলম আম প্রতীক নিয়ে ২৬৭ ভোট, বাংলাদেশ কংগ্রেসের একরামুল হক ডাব প্রতীকে ২০৩ ও বাংলাদেশ সুপ্রীম পার্টির আব্দুর রহমান রেজু একতারা প্রতীকে ৫৫৭ ভোট পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park