1. admin@aparadhatallasi.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

নৌকার প্রার্থীকে পরাজিত করে ভালুকায় স্বতন্ত্র প্রার্থীর বিজয়

  • আপডেট সময় : সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪
  • ৯০ বার পঠিত

ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ

ময়মনসিংহ-১১, ভালুকা আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচানে আ’লীগের বর্তমান এমপি (নৌকা প্রতীক) প্রার্থী কাজিম উদ্দিন আহমেদ ধনুকে হারিয়ে বিপুল ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) জেলা আ’লীগের সহ-সভাপতি মো: আবদুল ওয়াহেদ জয়লাভ করেছেন।

গোপন ব্যালটের মাধ্যমে রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট সম্পন্ন হয়েছে।

প্রাপ্ত ভোটে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) মো: আবদুল ওয়াহেদ ৯৫ হাজার ২৮০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের (নৌকা প্রতীক) বর্তমান এমপি কাজিম উদ্দিন আহমেদ ধনু পেয়েছেন ৫৬ হাজার ৪২০ ভোট। ৩৮ হাজার ৮৬০ ভোট বেশি পেয়ে ট্রাক প্রতীকের প্রার্থী বিজয় লাভ করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে রাত ৯টায় নির্বাচনী এ ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো: এরশাদুল আহমেদ। তিনি বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণে অধিক আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করেন। নির্বাচনে ১০৫টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় এবং ৪৫.৯২ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে স্বতন্ত্র প্রার্থী মো: আবদুল ওয়াহেদ (ট্রাক প্রতীক) ৯৫ হাজার ২৮০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগের (নৌকা প্রতীক) বর্তমান এমপি কাজিম উদ্দিন আহমেদ ধনু পেয়েছেন ৫৬ হাজার ৪২০ ভোট।

এ নির্বাচনে ভালুকায় মোট ভোটার ছিল ৩ লাখ ৩৫ হাজার ৯৯৫ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৬৭ হাজার ৩০৭, নারী ভোটার ১ লাখ, ৬৮ হাজার ৬৮৬ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার ছিলেন দু’জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park