1. admin@aparadhatallasi.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা রংপুর বিভাগের ১৯ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ অনুষ্ঠিত রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি অনুষ্ঠান অনুষ্ঠিত ৫৩বছর বছর ধরে ঘাস বেচেই সংসার চলে ভূমিহীন অমলের ফুলবাড়ীতে ই‌রি-বোরো ধান সংগ্রহে উন্মুক্ত লটারি পঞ্চগড়ের দেবীগঞ্জে ফার্মেসীতে ফেনসিডিল সেবনের সময় পুলিশের হাতে আটক দুই ফুলবাড়ীতে রেমালের প্রভাব: পাকা ধান নিয়ে দুশ্চিন্তায় কৃষক তীব্র গরমে স্বস্তি দিচ্ছে তালের শাঁস ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন মাদারীপুরে সমাজসেবার দুই কর্মকর্তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ

অভয়নগরে ভালবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত এমপি আজিজুল ইসলাম

  • আপডেট সময় : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ৩৯ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগরে যশোর -৬ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আজিজুল ইসলাম অভয়নগরবাসীর ভালবাসায় সিক্ত হলেন। ১৫ জানুয়ারি সোমবার দুপুর ১২ টার সময় নওয়াপাড়া নূরবাগ স্বাধীনতা চত্বরে হঠাৎ হাজির হয়ে গাড়ি থেকে নামলে স্থানীয় জনসাধারণ ছুটে যান তার কাছে। এসময় অভয়নগরের সাধারণ মানুষ তাকে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েন। ধনী গরীব সবাই তাকে একনজর দেখতে ভিড় জমান। এসময় তিনি জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্লার সাথে তার অফিসে সংক্ষিপ্ত সময় সৌজন্যে স্বাক্ষাৎ করেন। তিনি সকলের সাথে কুশল বিনিময় করে খোঁজ খবর নেন।

 

এসময় তিনি তার এক বক্তব‍্যে বলেন, আমি দীর্ঘদিন অভয়নগরে থেকেছি, অভয়নগরের মানুষকে ভুলতে পারিনা, তাই আমি নির্বাচিত হওয়ার পরেই অভয়নগরের মানুষের কাছে ছুটে এসেছি। আমি কেশবপুর অঞ্চলকে স্মার্ট এলাকা রুপে গড়ে তুলতে চাই, পাশাপাশি অভয়নগর উপজেলার মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। আমি সর্ব কনিষ্ঠ এমপি হিসেবে কাজের মাধ্যমে যোগ্যতা অর্জন করে মাননীয় প্রধানমন্ত্রীকে স্মার্ট কেশবপুর উপহার দিতে চাই। এবিষয়ে কেশবপুরসহ অভয়নগরবাসীর কাছে সহযোগিতা কামনা করছি।

 

এসময় জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্লা, সাংবাদিক কামাল হোসেন, ইউপি সদস্য রাজিব হোসেন, রুহুল হোসেন, ইকবাল হোসেন, আব্দুল্লাহ, আওয়ামী লীগ নেতা নাসির উদ্দীন, জিল্লু ফারাজী, ইবাদুল ইসলাম, কনক দাসসহ অসংখ্য স্থানীয় সাধারণ জনগণ নবনির্বাচিত সংসদ সদস্য আজিজুল ইসলামের সাথে কুশল বিনিময় এবং আনন্দ উল্লাস করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park