1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

কাপাসিয়ার টোক পাঠক ফোরাম-পাঠাগারে শীতার্তদের মাঝে রোটারি ক্লাব গাজীপুরের কম্বল বিতরণ

  • আপডেট সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪
  • ১২৫ বার পঠিত

মোঃ আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধিঃ

গাজীপুরের কাপাসিয়ায় টোক সংবাদপত্র পাঠক ফোরাম.পাঠাগার প্রাঙ্গণে রোটারি ক্লাব অব গাজীপুরের সহায়তায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে ।
শনিবার (২০ জানুয়ারি) বিকেলে এ উপলক্ষে মানব উন্নয়ন চত্ত্বর-ডুমদিয়া উত্তরপাড়ায় পাঠাগার প্রাঙ্গণে-টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম-কাপাসিয়া উপজেলা। টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের সভাপতি মো.মনজুরুল হক গাজী ও
কোষাধ্যক্ষ মুফতি মাওলানা মো.আবদুর রহিম,
সাংগঠনিক সম্পাদক মো.নূরুজ্জামান হুমায়ুন,
প্রচার,প্রকাশনা ও দপ্তর বিষয়ক সম্পাদক মো.জাকির হোসেন রিংকু,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শুভর সঞ্চালনায় এবং রোটারি ক্লাব অব গাজীপুরের প্রেসিডেন্ট মো.নজরুল ইসলাম গাজীর সভাপতিত্বে এ কম্বল বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. আমানত হোসেন খান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব গাজীপুরের সেক্রেটারি অধ্যক্ষ শরিফুল ইসলাম।

 

বিশেষ অতিথি ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮১ এর ডেপুটি গভর্নর-রোটারি ক্লাব অব গাজীপুরের পাস্ট প্রেসিডেন্ট খালেদ মাহবুব মোর্শেদ (কাজল), টোক ইউনিয়নের চেয়ারম্যান এম.এ জলিল, গাজীপুর মেট্রোপলিটন কলেজের প্রধান সমন্বয়কারী অধ্যাপক মো. মুকছুদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন গাজীপুরের উপ-পরিচালক মো.মনজুরুল আলম মজুমদার এবং গাজীপুর জেলা পরিষদের সদস্য উম্মে কুলসুম শিল্পী। অনুষ্ঠানে জেলা পরিষদ-গাজীপুরের সদস্য উম্মে কুলসুম শিল্পীকে টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের পক্ষ থেকে রাজনৈতিক নেত্রী ও জনপ্রতিনিধি হিসেবে গুনীজন সম্মাননা পদক তুলে দেওয়া হয় এবং প্রকাশিত স্মরণিকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ টোক সংবাদপত্র পাঠক ফোরাম.পাঠাগারটিকে একটি শিক্ষা কেন্দ্র হিসেবে গড়ে তুলতে এবং ভবিষ্যতে রোটারি ক্লাব অব গাজীপুরের পক্ষ থেকে এখানে আরো বেশি সার্ভিস প্রোজেক্ট হিসেবে মানব সেবামূলক কার্যক্রম গ্রহণ করার অভিমত ব্যক্ত করেন।
টোক ইউনিয়নের চারটি এতিমখানা মাদ্রাসার ছাত্রদের মধ্যে এবং ইউনিয়নের বিভিন্ন গ্রামের শীতার্তদের মাঝে এ কম্বলগুলো বিতরণ করা হয়। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের সদস্যবৃন্দ এবং কম্বল গ্রহণকারীদের আত্মীয়-স্বজনেরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park