1. admin@aparadhatallasi.com : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

মাদারীপুরের ডাসারে গাজাসহ স্বামী স্ত্রী আটক

  • আপডেট সময় : সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪
  • ২৭ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসার থানা পুলিশের অভিযানে গাঁজা ও গাঁজা বিক্রির টাকা সহ স্বামী স্ত্রী আটক। রবিবার দুপুরের একটু পড়ে নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার শশিকর গ্রামের অশোক মল্লিক(৪০) এবং তার স্ত্রী শান্তি মল্লিক(৩৫) নাম দুজনকে ডাসার থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে এসআই শাহাবুদ্দিন,এ এস আই শরিফুল ইসলাম, এএসআই ইমরান,এএসআই আনোয়ার হোসেন ও নারী পুলিশ রত্না সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নিজ ঘর থেকে আটক করেন। এসময় তাদের কাজ থেকে ৩১০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রি করা নগদ ৫৭৫০ টাকা উদ্ধার করা হয়।

আটক অশোক মল্লিক উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর গ্রামের মৃত অনিল মল্লিকের ছেলে এবং শান্তি মল্লিক আটক অশোকের স্ত্রী।

এসআই শাহাবুদ্দিন বলেন, তারা দীর্ঘদিন যাবত গাঁজা বিক্রি করে আসছে। তারা স্বামী-স্ত্রী দুজনই এলাকার গাঁজা ব্যবসায়ী হিসেবে পরিচিত। অনেক দিন আগের থেকে তাদের আটকের চেষ্টা করা হয়েছিল। আজ গোপন সংবাদের ভিক্তিতে নিজ বাড়ির তার ঘর থেকে ৩১০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগদ ৫৭৫০ টাকা উদ্ধার করা হয়।
এ ব্যপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম শফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিক্তিতে তাদেরকে ৩১০ গাঁজা এবং গাজা বিক্রির নগদ ৫৭৫০ টাকাসহ আটক করা হয়েছে এবং মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park