1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

নীলফামারীতে ১৩৪ বোতল ফেনসিডিল সহ আটক ১

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৬৫ বার পঠিত

তপন দাস,নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীতে ১৩৪ বোতল ফেনসিডিল সহ একজন কে আটক করেছে নীলফামারী সদর থানা পুলিশ ।মঙ্গলবার দুপুরে নীলফামারীর সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের খালুয়া ব্রীজ তিস্তা সেচ ক্যানেল এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক কৃত মাদক ব্যবসায়ী জিয়ারুল ইসলাম লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার কেতকীবাড়ি প্রসাদপাড়া এলাকার বাসিন্দা।পুলিশ এবং স্হানীয় সুত্রে জানা যায় জিয়ারুল ইসলাম লালমনিরহাটের হাতীবান্ধা থেকে মোটরসাইকেল যোগে ১৩৪ বোতল ফেনসিডিল নিয়ে নীলফামারী আসার পথে তিস্তা সেচ প্রকল্পের খালিয়ার ব্রীজে একটি দূর্ঘটনার শিকার হন তিনি ।

এসময় তার মোটরসাইকেলের ব্যাটারি ও তেলের ট্যাংকি ভেঙ্গে কয়েকটি ফেনসিডিল এর বোতল বের হলে স্হানীয়রা তাকে আটক করে সদর থানা পুলিশ কে বিষয়টি অবগত করেন ।পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেল থেকে ১৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং তাকে থানায় নিয়ে আসে।

বিষয় টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ ( ওসি) তানভিরুল ইসলাম বলেন মাদকের কাজে ব্যবহৃত টিভিএস আরটিআর এপাচি ১৬০ সিসির মোটরসাইকেল টি জব্দ করা হয়। এবং গ্রেপ্তার কৃত ব্যবসায়ী একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী , তিনি নীলফামারীতে মাদক সরবরাহের জন্য আনছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park