1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

অভয়নগরে সরকারি গাছ কেটে নিলেন কৃষি কর্মকর্তার অফিসের এ‍্যাকাউন্টেট আমিরুল

  • আপডেট সময় : বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪
  • ১০১ বার পঠিত

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

যশোরের অভয়নগরে সরকারি গাছ চুরি করে কেটে নিলেন অভয়নগর উপজেলা কৃষি কর্মকর্তার অফিসে কর্মরত এ‍্যাকাউন্ট অফিসার মোঃ আমিরুল ইসলাম। তথ্য অনুসন্ধানে জানা যায়, উপজেলার তালতলা এলাকার ভূমি অফিস সংলগ্ন কৃষি বিভাগের সরকারি জমিতে থাকা সরকারি গাছ বিভিন্ন সময় চুরি করে কেটে নিয়ে যায় ওই কৃষি অফিস কর্মকর্তা আমিরুল যা এলাকাবাসীর মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি করেছে। সরেজমিনে গেলে এলাকার একাধিক ব্যক্তি নাম পরিচয় না জানানোর শর্তে বলেন, একজন সরকারি অফিসের কর্মকর্তার এহেন চুরির সাথে জড়িত থাকা বিবেকবান মানুষ কেউ মেনে নিতে পারেনা।

 

অনেকে ওই কৃষি অফিসের কর্মরত আমিরুলের শাস্তি দাবি করেন। জরুরি ভাবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি করে জানিয়েছেন, একজন সরকারি চাকুরীজীবির চুরির সাথে জড়িত থাকার বিষয়ে সঠিক তদন্ত করে কঠোর শাস্তি নিশ্চিত করতে দাবি তুলেছেন সচেতন মহল। এবিষয়ে অভয়নগর উপজেলা কৃষি কর্মকর্তার অফিসে কর্মরত এ‍্যাকাউন্টস অফিসার মোঃ আমিরুল ইসলাম সরকারি গাছ বিনা অনুমতিতে কেটে নেওয়ার কথা স্বীকার করে ভুল হয়েছে বলে জানান এবং এমন অপরাধ আর কোনদিন হবেনা বলে তিনি কোন নিউজ প্রকাশ না করার জন্য অনুরোধ জানান।

অভয়নগর উপজেলা কৃষি কর্মকর্তা মোছাঃ লাভলী খাতুন বলেন, কৃষি বিভাগের সরকারি জায়গা থেকে গাছ কাটার বিষয়ে আমার কাছে কোন তথ্য নেই, যদি এমনটি হয়ে থাকে তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park