1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

হারিছ চৌধুরী বাজারে আগুনে ৪ দোকান পুড়ে ছাই, ৫০ লক্ষাধিক টাকার ক্ষতি

  • আপডেট সময় : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪
  • ১২২ বার পঠিত

আহসান হাবীব,স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালী সুবর্ণচর উপজেলার হারিছ চৌধুরী বাজারে আগুন লেগে চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আরো দুইটি দোকান আংশিক পুড়ে গেছে, এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে সাত টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন, ফার্মেসী ব্যবসায়ী লিমন, সেলুন দোকানদার ফিল্টন, কাপড় দোকানদার জৌগস্বর, মুদি দোকানদার আব্দুল হাই মেম্বার, হোটেল দোকানদার আফসার।

চরজুবিলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ খসরু জানান, সকাল সাড়ে সাত টার দিকে আমার বাসার সামনে হারিছ চৌধুরী বাজারে হঠাৎ বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে মুহূর্তের মধ্যে চারটি দোকান পুড়ে ছাই হয়ে যায়, আরো দুইটি দোকান আংশিক পুড়ে গেছে, এতে ব্যবসায়ীদের প্রায় ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এলাকাবাসীর সহযোগিতায় ব্যবসায়ীরা তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়।খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু এর আগেই চারটি দোকার পুড়ে যায়।

সুবর্ণচর ফায়ার সার্ভিস কর্মকর্তা নুর নবী জানান, চরজুবিলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ খসরু’র মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত। তবে এখনও ক্ষয়ক্ষতি নিরূপণ করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park