1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

রংপুরে অটো ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ৪০ বার পঠিত

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধিঃ

রংপুরের পীরগাছায় অটো ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার সাতদরগা ও কান্দি কাবিলাপড়া সুলতানের মোড় নামক পৃথক স্থানে একটি অটো ও একটি মিশুক ছিনতাইয়ের ঘটনায় গত সোমবার রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব আসামীকে গ্রেফতার করা হয়। এসময় ছিনতাই হওয়া মিশুকটি উদ্ধার করা হলেও অটো উদ্ধার করা যায়নি।

 

গতকাল মঙ্গলবার সকালে গ্রেফতার ৪ আসামীকে আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।থানা পুলিশ জানায়, গত রোববার পীরগাছা মেডিকেল মোড় হইতে ভাড়ায় যাওয়ার কথা বলে নিয়ে এসে একটি অটো ছিনতাই করে পালিয়ে যায় এই চক্রের কয়েকজন সদস্য। এসময় অটো চালক সবুজ মিয়া এই চক্রের দুই সদস্যকে চিনতে পেরে স্থানীয় গ্রামপুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় উপজেলার পবিত্রঝাড় গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (৩৬) ও আরাজি প্রতাব বিষু গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে নুর ইসলাম (৩৫ কে আটক করে পুলিশে দেয়। অপরদিকে গতকাল মঙ্গলবার সকালে কান্দি কাবিলাপড়া সুলতানের মোড় নামক স্থান থেকে সাজু মিয়া নামে এক ব্যক্তি একটি মিশুক ছিনতাই হয়। পরে তিনি থানা পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে মিশুকটি উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত তালকু কান্দি গ্রামের আব্দুর রশিদের ছেলে বিটুল প্রামানিক (১৯) ও কাবিলাপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে ইমরান হোসেন (২০) আটক করে এবং ছিনতাই হওয়া মিশুকটি উদ্ধার করে।

 

এ ব্যাপারে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, এ বিষয়ে পৃথক পৃথক ভাবে মামলা দায়ের করা হয়েছে। আসামীকের আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই চক্রের মূল হোতাদের ধরতে আসামীদের রিমান্ড চাওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park