1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

ডাসারে ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা ৬৫ বছরের বৃদ্ধার

  • আপডেট সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৭ বার পঠিত

রতন দে,মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসারে ১০ বছরের তৃতীয় শ্রেনীর ছাত্রীকে মুরগির ফার্মে নিয়ে মোঃ ইউনুস বেপারী (৬৫) বছরের বৃদ্ধার বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
আজ ০৭-০২-২০২৪ ইং তারিখ বুধবার সকাল আট ঘটিকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থানে গেলে ধর্ষণের চেষ্টাকারী লম্পট ইউনুস বেপারী দৌড়ে পালিয়ে যায়।ভুক্তভোগী পরিবার ও স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামের ১০ বছরের তৃতীয় শ্রেণীর ছাত্রীকে তার মা লুডুস ও ডিম আনার জন্য বাড়ির পাশে দোকান পাঠায়।

দোকান থেকে বাড়ি আসার পথে লম্পট ইউনুস বেপারী রাস্তার পাশে থাকা তার মুরগির ফার্মে নিয়ে ধর্ষনের চেষ্টা করলে, ওই ছাত্রী জোরে চিৎকার করলে,তাকে ছেড়ে দেয়। আতক্কে ও ভয়ে দৌড়ে বাড়িতে গেলে শিশু ছাত্রীর মা জিজ্ঞেস করলে, ঘটনাটি ওর মাকে জানান। মুহূর্তের মধ্যে ঘটনা এলাকায় ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ডাসার থানা পুলিশ ঘটনা স্থানে গেলে ধর্ষণের চেষ্টাকারি লম্পট ইউনুস বেপারী দৌড়ে পালিয়ে যায়।
সে বালিগ্রাম ইউনিয়নের পূর্ব বোতলা গ্রামের মৃত্যু গনি বেপারীর ছেলে।ভুক্তভোগীর পিতা-মাতা বলেন, দোকান থেকে আসার পথে ইউনুস বেপারী আমার ছোট শিশু মেয়েকে জোর মুরগির ফার্মে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

ওর কঠোর বিচার চাই, আমরা মামলা করবো।
স্কুল শিক্ষক নুরে আলম শরিফ বলেন, ও আমার স্কুলে তৃতীয় শ্রেণীতে পড়ে। খুব ভাল ছাত্রী। এ ঘটনা মেনে নিতে পারছি না, আমরা দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
এ ব্যপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম শফিকুল ইসলাম বলেন, মামলা প্রকৃয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park