1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

শ্রীপুরে তীব্র তাপপ্রবাহে সিয়াম ফাউন্ডেশনের পক্ষে শরবত বিতরণ

  • আপডেট সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৭৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

তীব্র তাপ প্রবাহ। বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে তাপ প্রবাহ। এমন অবস্থায় রাস্তায় চলাচলকারী খেটে খাওয়া মানুষরা পড়েছে চরম বিপাকে। রিকশা-ভ্যান অথবা কর্মজীবী মানুষ একটু পরিশ্রম করলেই স্রোতের মতো তাদের শরীর থেকে ঝরে পড়ছে ঘাম। পানি স্বল্পতায় কেউ কেউ অসুস্থ হয়ে পড়ছে।আর তাই শ্রীপুরের গাজীপুরের জৈনা বাজারে সিয়াম ফাউন্ডেশন শরবত বিতরণ করেছে।

দেশবাসী যখন প্রচণ্ড তাপদাহের মধ্যে অবস্থান করছেন। এমন সময় সিয়াম ফাউন্ডেশন থেকে এমন উদ্যোগ নেওয়া হয়েছে আজ। তীব্র গরম পরিস্থিতিতে আমাদের আশেপাশে অবস্থান করা শ্রমজীবী মেহনতি মানুষদেরকে ভুলে গেলে চলবে না।

 

তাই শ্রমজীবি ও পথচারীদের মধ্যে তরুণদের সহযোগিতায় শরবত বিতরণ করা হয়। টানা ১৫ দিন প্রচন্ড তাপদাহের কারণের মূলত এই উদ্যোগ নেয়।
সিয়াম,হাসান,আকরামসহ আরো কয়েকজনের সহযোগিতায় এই শরবত বিতরন কর্মসূচি পালন করা হয়।
সিয়াম ফাউন্ডেশন কর্তৃপক্ষ ‘জোনাইদাল হাবীব সিয়াম ‘ জানিয়েছে, গরমের তীব্রতা বেশি থাকলে সামনে আরও বেশ কিছুদিন এমন উদ্যোগ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park