1. admin@aparadhatallasi.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
রানীশংকৈলে ৩০০গ্রাম গাঁজা সহ গ্রেফতার -১ কোটা সংস্কারসহ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন ময়মনসিংহের পাগলা থানা এলাকায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ছেলে সহকারী শিক্ষক কে অপদস্ত করে গাজীপুরের শ্রীপুরে গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল পরিচালক গ্রেফতার ড. এফ দীপংকর মহাথের রহস্যজনক মৃত্যুর তথ্য উদঘাটনে মানববন্ধন ফুলবাড়ীতে অপহরণ মামলায় আটক এক ফুলবাড়ীতে ইয়াবাসহ আটক এক

সাতকানিয়ায় ১৭ টাকা পাওনাকে কেন্দ্র করে ছু রিকাঘা তে যুবককে হ ত্যা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৯৮ বার পঠিত

মুহাম্মদ জাবেদ হোসাইন বিপ্লব,চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

সাতকানিয়ায় দোকানের ১৭ টাকা বকেয়া পাওনাকে কেন্দ্র করে এক যুবককে ছু রিকাঘা তে হ ত্যা করা হয়েছে। নিহত যুবকের নাম মাহমুদুল হক (৩৩)। এসময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহতের বড় ভাই জিয়াবুল (৩৮) আরিফ (২৪) আহত হন।

মঙ্গলবার (২৮ মে) বিকেলে উপজেলার ছদাহা মিঠার দোকান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাহমুদুল হক ছদাহার আজিমপুর এলাকার বদিউল আলমের ছেলে।

নিহতের বড় ভাই মোঃ আজিজুল হক বলেন, আজিমপুর এলেনা পুকুর এলাকায় রায়হানের চায়ের দোকানে আমার ছোট ভাই মাহমুদুল কয়েক দিন আগে নাস্তা করে ১৭ টাকা বকেয়া করেছিল। গত রোববার সে বকেয়া টাকা পরিশোধ করেন। ওইদিন রায়হান স্থানীয় লোকজনকে বলে বেড়ান সে মাহমুদুল থেকে আরো টাকা পাবে। পাওনার বিষয়ে গত সোমবার সকালে রায়হানের দোকানে জিজ্ঞেস করতে গেলে কথাকাটাকাটির এক পর্যায়ে রায়হান আমার ছোট ভাইকে লোহার রড নিয়ে মারার চেষ্টা করেন। এ ঘটনার জেরে পরে একই দিন বিকালে ৮-১০ জনের একটি স ন্ত্রা সী বাহিনী নিয়ে মাহমুদুল হকের ভাড়া বাসায় হামলা চালান রায়হান। এসব বিষয়ে রায়হানের ঘনিষ্ঠজনদের জানালে তারা মঙ্গলবার বিকালে সমাধানের কথা বলে আমার বড় ভাই জিয়াবুলসহ মাহমুদুল হককে মিঠার দোকানে ঢেকে নেন। আমার ভাইয়েরা সেখানে গেলে রায়হান মহাসড়কের পূর্ব পাশে জাকিরের চায়ের দোকানে মোঃ সোহাগ ও মোঃ সাইফুলসহ ৮-১০ জনকে সেখানে পাঠান। দোকানে বসা অবস্থায় মোঃ সোহাগ ও মোঃ সাইফুল আরো কয়েকজন নিয়ে আমার ভাইয়েদের ছু রি কা ঘা ত করে পালিয়ে যায়। পরে লোকজন মাহমুদুল হককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ছু রি কা ঘা তে আহত বড় ভাই জিয়াবুলকে আশ ঙ্কা জনক অবস্থায় চমকে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক অপরাধ তল্লাশি

Theme Customized By Shakil IT Park